অসাধারণ 5 টি Launcher যা দিয়ে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসকে করে তুলুন আরো সুন্দর

অসাধারণ 5 টি Launcher যে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসকে vibrant করে তুলবে

আমি আপনাদেরকে আজ দৈনন্দিন কাজের জন্য এন্ড্রয়েড মোবাইলে যে একটি প্রয়োজনীয় উপকরণ হয়ে দাড়িয়েছে। কেমন হয় যদি আপনার প্রিয় এন্ড্রয়েড মোবাইল টি কাস্টমাইজ করা যায় আরও সুন্দরভাবে। যা আপনার এন্ড্রয়েড মোবাইল থেকে আরো প্রাণবন্ত করে তুলবে এবং আরো সুন্দর দেখাবে তো চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক : 

1 : Niagara Launcher

বন্ধুরা Niagara Launcher টা এতটাই মন মুগ্ধকর যেটি আপনার মোবাইলে একবার ইন্সটল করলে এর ফিউচার গুলা দেখলে খুব অবাক হয়ে যান এতটাই অ্যামেজিং। এই Launcher রয়েছে আনলিমিটেড কালার রয়েছে আপনি চাইলে নিজের ইচ্ছে মতন কাস্টমাইজ করে কালার দিতে পারবেন অথবা যেকোনো ধরনের ব্যাকগ্রাউন্ড দিতে পারবেন তা তো রয়েছে, আরো অনেক সুন্দর সুন্দর ফিউচার আছে যেটি আপনি ব্যবহার না করলে কখনো বুঝতেই পারবেন না। এই launcher লেখাগুলা আঁকাবাঁকা করাতে পারবেন আর আপনার মোবাইলের যেকোনো অ্যাপ যেকোনো আইকন ধারা সাজাতে পারবেন। অ্যাপটির sizes 4 MB, এত ছোট সাইজের অ্যাপ্লিকেশন অবশ্যই একবার হলেও ট্রাই করে দেখবেন আপনাদের জন্য ডাইরেক্ট প্লে স্টোরের লিংক দিলাম

Download link : play store

2 : Aio launcher




এর প্রধান কাজ হল অ্যাপ গুলো আপনার হোম স্ক্রিনে কোন আইকন ছাড়াই প্রদর্শন করা। জিনিসটা দেখতে অদ্ভুত লাগে ব্যবহার করতে অনেক cool লাগে। তাছাড়া বিভিন্ন Gesture , Widgets and plugins রয়েছে আপনার মোবাইলের unique customize করার জন্য। মাত্র 12 mb সাইজের অ্যাপটি Download করতে পারেন সরাসরি প্লে স্টোর থেকে নিচে প্লে স্টোর লিংক দেওয়া হল ।

Download link - Play store 

3 : u launcher


3D এনিমেশন এর Boss হলো launcher। আপনার Home screen এর এক পাশ থেকে অন্য পাশে যাওয়ার সময় তা লক্ষ্য করা যায়। তাছাড়া মাথা নষ্ট করার মত অনেক Live wallpaper. Themes। আর build in app locker তো আছেই।
আপনি এই launcher টি উপভোগ করতে হলে মাত্র 13 MB সাইজের অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে ফেলুন নিচে লিংক দেওয়া হল

Download Link - Play store 

4 : Asap launcher



এই launcher মূলত সবকিছু আপনার side bar এ নিয়ে আসে, যে আপনার মোবাইলে Swipe করার সাথে সাথেই দৃশ্যমান হবে। আমার কাছে জিনিসটা অনেক Cool লেগেছে।
মিনি Drawer নামে একটা feature আছে যা আপনার মোবাইল স্ক্রিনের নিচের দিকে Swipe করলে পেয়ে যাবেন, যেখানে প্রয়োজনীয় app গুলো pin করে রাখতে পারেন। নিচের ডাউনলোড লিংক দেওয়া হল :

Download link - Play store

5 : Lucid Launcher



এটা আবার আপনার দেখার সব Launcher হাতে সম্পূর্ণ ভিন্ন, কারণ এক্ষেত্রে আপনি Home Screen এর সব app থাকা অবস্থায় ডান দিকে Swipe করলে Browser পেয়ে যাবেন। আর অ্যাপস Drawer এর style টা ভাষায় প্রকাশ করার মতো না, অস্থির এক লোক দিয়ে চমকে দিতে পারে আপনাদের বন্ধুদেরকে।
মাত্র 5 MB অ্যাপ্লিকেশনটি নিচে ডাউনলোড লিংক দেওয়া হল

Download link - Play store

বন্ধুরা Launcher গুলো আপনার কাছে কেমন লাগলো অবশ্যই আপনি ব্যবহার করে আমাদের কমেন্ট এসে আপনার মতামত জানাতে ভুলবেন না। আজকে এ পর্যন্তই সবাই ভাল থাকবেন।