আপনার ফোনের Ram কে Clean up করুন আর ফোনকে করে তুলুন আরো fast


 

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন। তো আজকে আমি আপনাদেরকে দেখাবো আপনার মোবাইলের রেম যদি খুব লোড হয়ে যায় কিভাবে ক্লিন আপ করবেন খুব সহজেই ইজিলি ছোট্ট একটা অ্যাপসের মাধ্যমে আপনার মোবাইলের রেম এর যত ভাইরাস অথবা অযথা ডকুমেন্ট আছে সবগুলো ক্লিনআপ করবে এই অ্যাপসটি দিয়ে। আর কথা না বাড়িয়ে সরাসরি কাজের কথায় আসি =

আজকে যেই অ্যাপসটি সম্পর্ক কথা বলব অন্যান্য অ্যাপস এর মত হলেও এটির কাজ একটু হলেও পার্থক্য আছে। এটা আপনার ফোনের ব্যাকগ্রাউন্ড রসকল অ্যাপ কে একেবারে বন্ধ করে দিবে, যতক্ষন না আপনি দ্বিতীয় বার সেই অ্যাপ্লিকেশন গুলা ওপেন না করছেন। এতে করে আপনার ফোনের রেম ক্লিন আপ হবে এবং মোবাইলের চার্জও বেশিক্ষণ থাকবে। আপনার ফোনটি যদি স্লো অথবা হ্যাং করে আরও ফাস্ট কাজ করবে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করলে।


Apps Name : Assistant for Android
Size : 2 Mb
Download link = Play store


আপনি ভাবতে পারেন অ্যাপ্লিকেশন নামটি তো চমৎকার, কিন্তু সাইজ এত কম কেন। হ্যাঁ ভাই সাজে কম হলে কি হবে কাজটা কিন্তু অনেক বড়। আপনাদের সুবিধার্থে আমি নিচে অ্যাপ্লিকেশনের কিছু স্ক্রিনশট দিলাম অবশ্যই না বুঝলে ফলো করুন আর তাও যদি না বুঝেন আমার সাথে কন্টাক্ট করুন।






আশাকরি সকলেই বুঝতে পেরেছেন কিভাবে ক্লিন আপ করতে হয় আবারো বলছি যদি না বুঝতে পারেন তাহলে অবশ্যই আমার সাথে যোগাযোগ করতে ভুলবেন না।

বন্ধুরা আজকের অ্যাপ্লিকেশন টি কেমন লাগল অবশ্যই আপনারা কমেন্ট বক্সে আমাকে জানাবেন। আপনি যদি এরকম আরো এন্ড্রয়েড টিপস পেতে চান তাহলে আমাদের ওয়েবসাইটের পাশে থাকুন।


সবাইকে ধন্যবাদ।